বাংলাদেশের কাছ থেকে পাকিস্তানকে শিক্ষা নিতে বললেন জাদেজা

0
184
জাদেজা
Cricket - ICC Cricket World Cup - England v India - Edgbaston, Birmingham, Britain - June 30, 2019 India's Ravindra Jadeja celebrates taking a catch to dismiss England's Jason Roy Action Images via Reuters/Andrew Boyers

বিশ্বকাপের শেষ চারে খেলা হচ্ছে না বাংলাদেশের। ভারতের কাছে হরেই বিদায় নিশ্চিত হয়ে গেছে লাল-সবুজের দলের। অবশ্য রংধনুর মতো রং নিয়ে বিশ্বকাপের সেমিফাইনালে খেলার স্বপ্ন ছিল মাশরাফির দলের। কিন্তু সেই স্বপ্ন রঙিন করতে পারল না। তারপরও ক্রিকেট বিশ্বকে মুগ্ধ করেছে বাংলাদেশ দল। তাই ভারতের কাছে হারের পরও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রশংসায় ভাসছেন ক্রিকেটাররা।

বার্মিংহামের ম্যাচ শেষে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) টুইট করে বলে, “ভারত সেমিফাইনালে। তবে সাইফউদ্দিন বাংলাদেশের হয়ে শেষ পর্যন্ত লড়াই করেছেন। বুমরাহর বোলিংয়ে জিতল ভারত।”

ভারতের বাঁহাতি স্পিনার রবীন্দ্র জাদেজা টুইট করে লিখেছেন, “পাকিস্তানের চেয়ে ভালো লড়াই করেছে বাংলাদেশ। তাই বাংলাদেশের কাছ থেকে পাকিস্তানের শেখা উচিত।”

পাকিস্তানের সাবেক তারকা পেসার শোয়েব আখতার লিখেছেন, “ভারত তাদের সেরা খেলায় ফিরেছে। পুরো আসরেই হৃদয় ও প্রচেষ্টা দিয়ে ক্রিকেট খেলেছে বাংলাদেশ।”

ভারতের একসময়কার বাঁ-হাতি পেসার ইরফান পাঠান বলেন, “দুর্দান্ত খেলেছে বাংলাদেশ। তাদের জন্য শুভ কামনা।”

ভারতের ধারাভাষ্যকার হার্শা ভোগলে  টুইট করেন, “বাংলাদেশ শেষ পর্যন্ত তাদের স্পিড ধরে রেখেছে। শেষ উইকেট পর্যন্ত লড়াই করেছে তারা।”